31 C
Dhaka
সোমবার, ৮ মার্চ ২০২১, | সময় ৫:৫৫ অপরাহ্ণ

রাণীশংকৈলে মাদকের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী নবনির্বাচিত মেয়রের !

বিজয় রায় রাণীশংকৈল থেকে: 

মাদকের ভয়াবহ থাবায় নিমজ্জিত এ পৌরসভাকে মাদকমুক্ত করে আলোর পথে ফেরাবো। যারা মাদক সেবন করে তাদের বুঝাবো স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনবো । প্রয়োজনে নিজ অর্থায়ানে তাদের চিকিৎসা করে মাদকমুক্ত করে আলোর পথে নিয়ে আসব, কর্মসংস্থান করে দিবো।  এছাড়াও যারা মাদক ব্যবসায়ী তাদেরও এ পেশা ছেড়ে তাদের  কর্মসংস্থান করে দিবো।

নবনির্বাচিত মেয়র মোস্তাফিজুর রহমান মাদক ব্যবসায়ীদের উদ্যোশ্য করে বলেন, মাদক ব্যবসা ছাড়ুন- নইলে পরিস্থিতি ভালো হবে না বলে তিনি হুশিয়ারী দেন।
গত সোমবার (২২ফ্রেরুয়ারী) রাত ৮টায় ঠাকুরগাঁও রাণীশংকৈল পৌরসভার শিবদিঘী পৌরমার্কেটে ৮নং ওর্য়াড আ’লীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে পৌরসভার নব-নির্বাচিত মেয়র  এ হুশিয়ারী দেন। তিনি আরো বলেন, যারা মাদক ব্যবসা করে বা সেবন করে তাদের নাম ঠিকানা আমাকে নির্দিধায় নির্ভয়ে দিবেন। তাদের বিরুদ্ধে যথাযথ প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।

মেয়র মোস্তাক তার বক্তব্যে পৌরসভার উন্নয়ন বিষয়ে বলেন, যদি আপনারা আমাকে সহযোগিতা করেন, তাহলে আমি পৌরসভার ব্যাপক উন্নয়ন করার চেষ্টা করবো রাণীশংকৈলে শহরকে মডেল পৌরসভায় রুপান্তর করব।   আপনারা সকলে দলমত নির্বিশেষে সহযোগিতা করলে প্রতিশ্রুতি অনুযায়ী প্রতি তিন মাস অন্তর প্রত্যেক ওয়ার্ডে ওয়ার্ডে সভা করবো আপনাদের পরামর্শ গ্রহণ করবো।

ভোটারদের উদ্যোশে তিনি বলেন, কে আমাকে ভোট দিয়েছে কে দেয়নি। সেটা এখন আর দেখার বিষয় নেই। এখন আমি সকলের মেয়র। আমার কাছে আপনারা সকলে আসবেন, কোন সমস্যা হলে আমাকে ফোনে জানাবেন, আমার ফোন সব-সময় খোলা থাকবে বলেও তিনি প্রতিশ্রুতি দেন।

ওর্য়াড আ. লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে সম্বোধর্না অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,সাবেক সংসদ সদস্য ইয়াসিন আলী, উপজেলা আ’লীগের সম্পাদক তাজউদ্দীন প্রেসক্লাব সভাপতি ফারুক আহাম্মদ সরকার, পৌর আ’লীগের সভাপতি জাহাঙ্গীর আলম সরকার, ভারপ্রাপ্ত সম্পাদক মহাদেব বসাক, মুক্তিযোদ্ধা মোতালেব, হবিবর রহমান আ’লীগ নেতা আনিসুর রহমান বাকী, সাংবাদিক আশরাফুল আলম প্রভাষক প্রশান্ত কুমার বসাক, স্বেচ্চাসেবকলীগ নেতা জাকারিয়া হাবীব ডনসহ প্রমূখ।

আরও পড়ুন...

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এবিএম সরওয়ার-ই-আলম সরকারের সৌজন্যে হুইল চেয়ার পেলেন ৮০ বছরের বৃদ্ধ এহেছান আলী

Staff correspondent

নড়াইলে নিজ বাড়িতে সাজা খেটে জায়নামাজ, টুপি, ফুল, উপহার পেলেন বালাম মিনা!!

Al Mamun Sun

গোমস্তাপুরে মানবাধিকার বাস্তবায়ন সংস্থার শীতবস্ত্র বিতরণ

Al Mamun Sun
bn Bengali
X