27 C
Dhaka
সোমবার, ১২ এপ্রিল ২০২১, | সময় ৭:৪৭ পূর্বাহ্ণ

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎযাপন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশে এসেছে ভারতীয় দুটি যুদ্ধজাহাজ


বিশেষ প্রতিনিধিঃ

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎযাপন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে তিন  দিনের সফরে মোংলা বন্দরে এসেছে  ভারতীয় দুটি যুদ্ধজাহাজ।

ভারতীয় নৌবাহিনীর ‘আই এন এস কুলিশথ ও ‘সুমেদাথ নামে এ দুটি যুদ্ধজাহাজ আজ( ৮ মাস) সোমবার সকাল  সাড়ে ১০ টায়   মোংলা বন্দর জেটিতে ভিড়ে ।  জাহাজ দুটিকে স্বাগত জানায়, বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনের প্রতিনিধি ও বাংলাদেশে নৌবাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তারা।

১৮ জন কর্মকর্তা ও ১৬০ জন নাবিকসহ ভারতীয় নৌবাহিনীর জাহাজ ‘কুলিশথ এর নেতৃত্বে আছেন কমান্ডার সঞ্জীব অগ্নিহোত্রী। ২০ জন কর্মকর্তা ও ১৩০ জন নাবিকসহ অপর যুদ্ধজাহাজ ‘সুমেদাথর নেতৃত্বে আছেন কমান্ডার গৌরব দুর্গাপাল। জাহাজ দুটির নেতৃত্বে থাকা ভারতীয় নৌবাহিনীর উচ্চ পদস্থ কর্মকর্তা কমডোর মহাদেভু গোভেরধান রাজু সহ অন্যান্য কর্মকর্তাগন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন এবং বীরশ্রেষ্ঠ রুহুল আমিনের সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণ করবেন এ সফরে।

এছাড়া মোংলা নৌ-ঘাঁটিসহ খুলনার দর্শনীয় স্থান পরিদর্শনও করবেন তারা।সিংকঃ-কমডোর মহাদেভু গোভেরধান রাজু,।-ভারতীয় নৌবাহিনীর উচ্চ পদস্থ কর্মকর্তা।

আরও পড়ুন...

ভালুকায় সড়কে প্রাণ হারালেন স্বামী-স্ত্রীসহ ৩ জন

Staff correspondent

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এসি বাস দুর্ঘটনা, আহত ২০ নিহত ১

Staff correspondent

ঝুঁকিপূর্ণ সাতক্ষীরা, হাজার হাজার মানুষ পানিবন্দি হওয়ার আশঙ্কা ১০ নম্বর বিপদ সংকেত

Staff correspondent
bn Bengali
X