27 C
Dhaka
সোমবার, ১২ এপ্রিল ২০২১, | সময় ৬:৩৯ পূর্বাহ্ণ

লাইফ সাপোর্টে অভিনেতা শাহিন আলম

গুরুতর অসুস্থ ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেতা শাহিন আলম। বর্তমানে তিনি কিডনিজনিত সমস্যা নিয়ে রাজধানীর আজগর আলী হাসপাতালের লাইফ সাপোর্টে আছেন। বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনায়ক ওমর সানী।

এই চিত্রনায়ক বলেন, ‘শাহিন আলম আমার বন্ধু। একসঙ্গে পথ চলা, অভিনয়েও অসাধারণ। দীর্ঘ সময় ধরে চলচ্চিত্র কাজ করছে না, একদম বাদ দিয়ে দিয়েছে। কিছুদিন আগে কিডনি জনিত সমস্যায় ওকে দেখতে গিয়েছিলাম, পরে শুনলাম ওর কিডনি দুইটাই বিকল। ডায়ালাইসিস করছে বেশ কিছুদিন যাবৎ। গতকাল ওর ছেলে ফোন দিয়েছিল শুধু বলল, “আঙ্কেল বাবা লাইফ সাপোর্টে, করোনা পজিটিভ।” নিজেকে কন্ট্রোল করতে কষ্ট হচ্ছিল।’

ওমর সানী আরও বলেন, ‘এমনিতেই কিডনি চিকিৎসায় ব্যয়বহুল ব্যাপার তারপর লাইভ সাপোর্ট। ওর ফ্যামিলি অনেক ভালো অবস্থায় আছে। কিন্তু এইভাবে খরচ হলে রাজার ভান্ডার শেষ হয়ে যায়। সেটাই বলছিল, শাহিনের ছেলে। কি করবো বুঝতে পারছি না, শুধু আল্লাহকে বলি আল্লাহ তুমি সুস্থতা দান করো, বন্ধুকে ফিরিয়ে দাও।’

শাহিন আলমের একমাত্র ছেলে ফাহিম নূর আলম জানান, তার বাবার চিকিৎসার জন্য প্রতিদিন এক লাখের বেশি খরচ হচ্ছে। যেহেতু তিনি স্বনামধন্য একজন চলচ্চিত্র শিল্পী ছিলেন। তাই পরিবারের পক্ষ থেকে আশা করা হচ্ছে, এই মূহুর্তে প্রধানমন্ত্রী তাদের পাশে থাকবেন। বাবার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন ফাহিম নূর আলম।

১৯৮৬ সালে নতুন মুখের সন্ধানের সুবাদে চলচ্চিত্রে পা রাখেন পান শাহিন আলম। তার অভিনীত প্রথম সিনেমা ‘মায়ের কান্না’। এটি ১৯৯১ সালে মুক্তি পায়। এরপর অভিনয় করেন বেশ কিছু সিনেমা। বর্তমানে চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন শাহিন আলম। নিজ ব্যবসা নিয়েই ব্যস্ত আছেন এই অভিনেতা। 

আরও পড়ুন...

বিয়ের এক মাস না যেতেই মা হচ্ছেন দিয়া

Al Mamun Sun

বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই।

Staff correspondent

‘ভক্তের চেয়ে শত্রু বেশি আমার’

Al Mamun Sun
bn Bengali
X