30 C
Dhaka
সোমবার, ১২ এপ্রিল ২০২১, | সময় ২:০১ পূর্বাহ্ণ

আর দেখা যাবে না ব্যাচেলর পয়েন্টের হাবু ভাইকে

সময়ের তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’৷ মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, ফারিয়া শাহরিনসহ একাধিক তারকা এই নাটকে অভিনয় করে দারুণ আলোচনায় রয়েছেন। তাদের চরিত্রগুলোও পেয়েছে আকাশছোঁয়া জনপ্রিয়তা৷

নাটকে হাবু ভাই নামের চরিত্রটিও খুবই আলোচিত ও দর্শকের পছন্দের শীর্ষে রয়েছে। এ চরিত্রে অভিনয় করেন চাষী আলম। ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের শুরু থেকেই তিনি যুক্ত আছেন।

মন খারাপের খবর হলো, এ চরিত্রটিকে মিস করতে যাচ্ছেন দর্শক। এ নাটকে মজার মজার সংলাপ নিয়ে আর হাজির হবেন না হাবু ভাই। গল্পের প্রয়োজনে হাবু ভাই চরিত্রটিকে বিদেশে পাঠিয়ে সরিয়ে দেয়া হয়েছে। এমন তথ্যই নিশ্চিত করলেন নাটকের পরিচালক কাজল আরেফিন অমি।

আজ মঙ্গলবার (৬ এপ্রিল) এক ফেসবুক স্ট্যাটাসে তিনি তথ্যটি নিশ্চিত করেন। সেখানে অভিনেতা চাষী আলমের একটি ছবি দিয়ে তিনি লেখেন, ‘আমরা আপনাকে মিস করবো চাষী আলম হাবু ভাই।’

সেই পোস্টের নিচে দেখা গেল হাজার হাজার দর্শকের প্রতিক্রিয়া। যার বেশিরভাগই হাবুকে নাটকে নিয়মিত রাখার অনুরোধ। অনেকে হাবু ভাইকে মিস করে অভিনেতা চাষী আলমের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

অমির স্ট্যাটাস দেখে অনেকে মনে করছেন চাষী আলম করোনায় আক্রান্ত হয়েছেন। তাই হয়তো কয়েক পর্বে দেখা যাবে না হাবু ভাই চরিত্রটি। কিন্তু খোঁজ নিয়ে জানা গেল, এ অভিনেতা সুস্থই আছেন।

এদিকে জানা গেছে, ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকটি নিয়মিতই চলবে। বর্তমানে এর তৃতীয় সিজন চলছে। দেখা যাচ্ছে ধ্রব টিভিতে।

আরও পড়ুন...

প্রেমিকার ছবি শেয়ার করলেন শ্রাবন্তীর ছেলে

Al Mamun Sun

সিনেমায় নিশো, এপ্রিলে শুটিং!

Staff correspondent

রানুর সঙ্গে যোগাযোগ করলে মেয়ে সাথীর পা ভেঙে দেয়ার হুমকি

Staff correspondent
bn Bengali
X