29 C
Dhaka
সোমবার, ১২ এপ্রিল ২০২১, | সময় ৫:৫৬ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে হেফাজতের পক্ষে ফেসবুকের পোষ্ট দেয়ায়,ছাত্রলীগের দুই নেতাকে দল থেকে অব্যাহতি

সীতাকুণ্ড(চট্টগ্রাম)সংবাদদাতা 

চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলায়,হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের পক্ষ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় দুই ছাত্রলীগ নেতাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

মঙ্গলবার ৬ এপ্রিল ২০২১,সীতাকুণ্ড উপজেলার ৯নং ভাটিয়ারী ও ৮নং সোনাইছড়ি দুই ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি উল্লেখ করা হয় যে,দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দুই ছাএলীগ নেতাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

জানা গেছে,৯নং ভাটিয়ারী ইউনিয়নের ২নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মোঃগিয়াস উদ্দিন, হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের সরকার বিরোধী একটি পোস্ট ফেসবুকে শেয়ার দেয়।এবং ৮ নং সোনাইছড়ি ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক মো. আজিজুল হক আজিজ মাওলানা মামুনুল হকের ঘটনা নিয়ে তাঁর পক্ষে ফেসবুকে স্ট্যাটাস দেয়।

এই বিষয়টি দলের নেতৃবৃন্দদের নজরে আসলে, সংগঠনের নীতি আদর্শ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দুইজনকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।
দলীয় পদ থেকে অব্যাহতি বিষয়ে,ছাএলীগ নেতা মোঃ গিয়াস উদ্দিন জানান,আমার ব্যবহৃত মোবাইল সেটটি চুরি হয়ে যায়।মোবাইল চুরির বিষয়টি আমি থানায় জানিয়েছি।তবে মোবাইল যাঁরা চুরি করেছে তাঁরাই পোষ্টটি শেয়ার করেছে।

এবং আরেক ছাএলীগ নেতা মোঃ আজিজুল হক আজিজ জানান,আমার ফেসবুক আইডি হ্যাক হওয়ায়,কে বা কারা সেই আইডি থেকে মামুনুল হকের পক্ষে স্ট্যাটাস দেয়।পরে আইডি উদ্ধার হওয়ার পর সে পোষ্টটি ডিলেট করে দেয় বলে জানান।

আরও পড়ুন...

গোমস্তাপুর থানার ওসির বিরুদ্ধে স্বরাষ্ট্র সচিবের নিকট জনপ্রতিনিধির লিখিত অভিযোগ

Staff correspondent

এখন যারা অপকর্ম করছে তারা আমাদেরই লোক : ওবায়দুল কাদের

Staff correspondent

গফরগাঁও ৫ম শ্রেণীর এক ছাত্রীকে হাত-পা-মুখ বেঁধে ধর্ষণ

Staff correspondent
bn Bengali
X