26 C
Dhaka
শুক্রবার, ৭ মে ২০২১, | সময় ১০:১৮ পূর্বাহ্ণ

৪ দিনেও ভোলায় মাথাবিহীন আগুনে পোড়া দুই যুবকের লাশের পরিচয় মেলেনি

কামরুজ্জামান শাহীন,ভোলা॥

ভোলার চরফ্যাসন উপজেলার আছলামপুর ইউনিয়নর ৭ নং ওয়ার্ডের ভূইয়াগো পরিত্যক্ত বাগানে পাওয়া মাথাবিহীন আগুনে পোড়া অজ্ঞাত দুই যুবকের লাশের পরিচয় ৪ দিনেও মেলেনি। এ কারণে এর রহস্য উদঘাটন করা যাচ্ছে না।

নিহতদের মস্তক না থাকায় কেউ লাশের পরিচয় শনাক্ত করতে পারেনি। ফলে ময়না তদন্ত শেষে লাশগুলো আঞ্জুমান মুফিদুল ইসলামকে দিয়ে দাফন করানো হয়েছে।
চরফ্যাসন থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোঃ মনিরুল ইসলাম জানান, নিহতদের মস্তক না থাকায় কেউ লাশের পরিচয় শনাক্ত করতে পারেনি।

ফলে ময়না তদন্ত শেষে লাশগুলো আঞ্জুমান মুফিদুল ইসলামকে দিয়ে দাফন করানো হয়েছে। ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে হত্যা মামলা করেছে। কিন্তু লাশের পরিচয় নিশ্চিত না হওয়ায় খুনি শনাক্ত ও হত্যার রহস্য উদঘাটন করা যাচ্ছে না। লাশের পরিচয় জানা গেলে হত্যা রহস্য এবং খুনি শনাক্ত করা সম্ভব হবে। সিআইডির একটি ক্রাইম টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিভিন্ন থানায় এ ঘটনায় ম্যাসেজ পাঠানো হয়েছে।

উল্লেখ্য-গত ৮ এপ্রিল উপজেলার আছলামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সুন্দরীর খালের উত্তর পাড়ে ভূইয়াগো পরিত্যক্ত বাগানে মাথাবিহীন আগুনে পোড়া দুই যুবকের লাশের খবর পাওয়া যায়। এ খবর শুনে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস, সিনিয়র সহকারী পুলিশ সুপার(চরফ্যাসন সার্কেল) শেখ সাব্বির হোসেন, আসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলামসহ ঘটনাস্থল পরিদর্শন করেন। এবং গত ৯ এপ্রিল বরিশাল থেকে সিআইডির একটি ক্রাইম টিম ঘটনাস্থল পরিদর্শন করার পর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

আরও পড়ুন...

নড়াইলে কালীনিয়ে শিল্পীর ব্যস্ততা

Staff correspondent

নড়াইলের পুলিশ সুপারের উদ্যোগে সম্প্রীতির বন্ধন। বক্তব্য রাখছেন গোলাম মোর্তুজা স্বপন

Staff correspondent

মৎস্যচাষিকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন চুরির অপবাদে

Staff correspondent
bn Bengali
X