26 C
Dhaka
শুক্রবার, ৭ মে ২০২১, | সময় ৯:০২ পূর্বাহ্ণ

সুদের কিস্তি না দেয়ায় আ’লীগ নেতা কর্তৃক ব্যবসায়ি হত্যার ঘটনায় গাইবান্ধায় পুলিশ সুপারের প্রেস বিফ্রিং : ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি

সুমন মন্ডল গাইবান্ধা প্রতিনিধি : 

গাইবান্ধায় জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সমপাদকের বাড়ি থেকে শহরের থানাপাড়ার আফজাল সুজের সাবেক মালিক হাসান আলীকে টানা এক মাস আটকে রেখে হত্যা করার ঘটনায় রোববার সকালে পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস বিফ্রিং অনুষ্ঠিত হয়। প্রেস বিফ্রিংয়ে পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, এ ঘটনার পরিপ্রেড়্গিতে গাইবান্ধা জেলা পুলিশের পড়্গ থেকে জরুরী ভিত্তিতে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্তকমিটি গঠন করা হয়েছে।

এই তদন্ত কমিটিতে রয়েছেন আহবায়ক অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রাহাত গাওহারী, অতিরিক্ত পুলিশ সুপার হেড কোয়ার্টার আবুল খায়ের ও পুলিশ পরিদর্শক মো. আব্দুল লতিফ। আগামী ৭ কার্যদিবসে ঘটনাটি সরেজমিনে তদনত্ম করে এই তদন্ত কমিটি তদনত্ম রিপোর্ট প্রদান করবেন।  পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত প্রেস বিফ্রিংয়ে পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম তাঁর সংড়্গিপ্ত বিফ্রিংয়ে জানান, এই ঘটনায় সুষ্ঠু তদনত্ম সাপেক্ষে দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে। এব্যাপারে আটক মাসুদ রানাকে জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে।

এছাড়াও এই ঘটনায় মামলা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। গঠিত তদন্ত কমিটির রিপোর্ট প্রাপ্তি ও তদনত্ম সাপেড়্গে ব্যবসায়ি হাসান আলীর মৃত্যুর এই ঘটনা সম্পর্কে প্রয়োজনীয় সকল বিষয়ে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ ও আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি উল্লেখ করেন। তিনি আরও বলেন, এই ঘটনায় পুলিশ সদস্যসহ অন্য যারাই জড়িত থাকুক না কেন তাদের কাউকেই নুন্যতম ছাড় দেয়া হবে না বরং দ্রুত তাদের বিরুদ্ধে আইনানুগ প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে। 

প্রেস বিফ্রিংয়ে উপসি’ত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হেড কোয়ার্টার আবুল খায়ের, অতিরিক্ত পুলিশ সুপার (বি সার্কেল) আবু লাইচ মো. ইলিয়াছ জিকু, পুলিশ পরিদর্শক (ডিআইওয়ান) মো. আব্দুল লতিফ প্রমুখ।

আরও পড়ুন...

এমপির সংস্পর্শে আসা ব্যক্তিদের হোম কোয়ারেন্টিনে থাকার অনুরোধ

Staff correspondent

তাড়াশে নানা আয়োজনে ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Staff correspondent

ময়মনসিংহ সদর স্যার লোক লাগবো কাজ বুঝে টাকা দিয়েন।

Al Mamun Sun
bn Bengali
X