26 C
Dhaka
শুক্রবার, ৭ মে ২০২১, | সময় ৯:৪৪ পূর্বাহ্ণ

কুলাউড়ার সংসদ সদস্যসহ পরিবারবর্গ করোনা মুক্ত।

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার-(কুলাউড়া)২ সংসদীয় আসনের সংসদ  সদস্য, সাবেক ডাকসুর ভিপি, ছাত্রলীগের সভাপতি ও আওয়মীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এমপি ও তাঁর পরিবারবর্গ সদস্যরা করোনা মুক্ত হয়েছেন। মার্চ মাসের শেষের দিকে সুলতান মনসুরসহ তাঁর পরিবারের সদস্যরা করোনা আক্রান্ত হন। রোববার ১১ এপ্রিল তাদের করোনা রিপোর্ট নেগেটিভ আসে।

করোনা মহামারী টিকার ১ম ডোজ গ্রহণের দেড় মাসের মাথায় তিনিসহ তাঁর পরিবারের সদস্যরা করোনাভাইরাসে সংক্রমন হন। সংক্রমনের পর  ডাক্তারের পরামর্শ অনুযায়ী বাসায় হোম কোয়ারান্টাইনে থাকার পর রোববার নমুনা পরীক্ষার জন্য নমুনা দিলে তিনিসহ তাঁর পরিবারের সদস্যদের করোনা রিপোর্ট ‘নেগেটিভ’ আসে।

তিনি সুস্থ হয়ে তার সকল রাজনৈতিক সহকর্মী,বন্ধু-বান্ধব,আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খীদের উদ্দেশ্যে নিজের ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেন। “আলহামদুলিল্লাহ্ আপনাদের সকলের দোয়ায় আমি এবং আমার পরিবারের সদস্যদের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। দেশে বিদেশে আমার অনেক রাজনৈতিক সহকর্মী, বন্ধু বান্ধব, আত্মীয় ও শুভাকাঙ্খী হযরত শাহজালাল (র.) ও হযরত শাহপরান (র.) এর মাজারসহ বিভিন্ন মাজার ও মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে দোয়া করেছেন।

ব্যক্তিগত ভাবে অনেকে দোয়া করেছেন ও অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে অনেকে প্রার্থনার আয়োজন করেছেন। আপনাদের সকলের প্রতি আমার ব্যক্তিগত ও পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি।চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আমাদের আরও ২ মাস হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে। এ অবস্থায় দাপ্তরিক যেকোনো প্রয়োজনে আমার অফিস ও দায়িত্বশীল আমার সহকর্মীদের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করছি।

আপনাদের সকলের দোয়া থাকলে ইনশাআল্লাহ্ সম্পূর্ণ সুস্থ হয়ে অচিরেই স্বাভাবিক জীবনে ফিরতে পারবো। পরিশেষে সবাইকে পবিত্র মাহে রমাদানের শুভেচ্ছা ও আন্তরিক ভালেবাসা জানাচ্ছি। আল্লাহ্ আপনাদের সকলের সুস্বাস্থ্য দীর্ঘায়ু ও সুন্দর জীবন দান করুন। আমিন। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। সকলে সরকারের নির্দেশনা মেনে দুরত্ব বজায় রেখে সচেতন হোক, অন্যেকে সচেতন করুন। 

আরও পড়ুন...

নড়াইলের পল্লীতে সিলিং ফ্যানের সাথে গলায় রশি দিয়ে গৃহবধূর আত্নহত্যা!!

Al Mamun Sun

রাণীশংকৈলে প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে নদী থেকে বালি উত্তোলন

Al Mamun Sun

গাইবান্ধায় অসহায় ১০০০ পরিবার পাচ্ছে জাগো ফাউন্ডেশনের সহায়তা

Staff correspondent
bn Bengali
X