26 C
Dhaka
শুক্রবার, ৭ মে ২০২১, | সময় ১০:৩৯ পূর্বাহ্ণ

সীতাকুন্ডে জায়গার জেরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন


সীতাকুন্ড(চট্টগ্রাম)সংবাদদাতা

সোমবার ১২ এপ্রিল ২০২১ দুপৃর ১২টার উপজেলার মাহমুদাবাদ দীঘির নামা এলাকায় ছোট ভাইয়ের রডের আঘাতে বড় ভাই মোঃ ইছহাক এর মৃত্যু হয়।
চট্টগ্রাম জেলার সীতাকুন্ড উপজেলার বাড়বকুণ্ড মধ্যম মাহমুদাবাদ দীঘির নামা এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে,বেশ কিছু দিন ধরে বিরোধ চলে ছিল পৈত্রিক সম্পত্তি নিয়ে বড় ভাই ইছাক (৫৬) এর সাথে ছোট ভাই মোঃ ইব্রাহীমের (৪৫),ঘটনার দিন সকালে,নিহত ইছাক সওদাগর নিজের রান্না ঘরে বেড়া দেওয়ার সময় ছোট ভাই ইব্রাহীম ও তার ছেল বাধা দেয়।
এই নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ছোট ভাই ইব্রাহীম ও তার ছেলে রড ও লাঠি দিয়ে ইছহাক সওদাগর ও তার স্ত্রী কহিনুর বেগম (৪৭) কে এলোপাথারী পিটিয়ে গুরুতর রক্তাক্ত  করে আহত করে।পরে স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়।

এসময় উন্নত চিকিৎসার জন্য তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।সেই সময় চমেক হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোঃ ইছহাক সওদাগরকে মারা গেছে বলে জানান।

নিহতের বাড়ি,উপজেলার মাহমুদাবাদ দীঘির নামা তেলিবাড়ির মৃত আলন মিয়া সওদাগর এর ছেলে মোঃ ইছহাক সওদাগর বলে জানা যায়।সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) সুমন বনিক বিষয়টি নিশ্চিত করেন।

আরও পড়ুন...

নড়াইলে করোনার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলেও রিপোর্ট আসেনী এখনো

Staff correspondent

ভোলার তজুমদ্দিনে যৌতুকের দাবীতে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

Al Mamun Sun

রানীশংকৈলে ‘মাকে’ মারপিটের অভিযোগে ছেলে গ্রেফতার  

Staff correspondent
bn Bengali
X