37 C
Dhaka
বুধবার, ১ মে ২০২৪, | সময় ১২:৫৩ অপরাহ্ণ

কোম্পানীগঞ্জে রিটার্নিং কর্মকর্তা সপরিবারে করোনায় আক্রান্ত

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সপ্তম ধাপে অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে হানা দিয়েছে ঘাতক করোনা ভাইরাস।
চেয়ারম্যান প্রার্থী ও তাঁর ছেলে আক্রান্ত হওয়ার পর এবার কোম্পানীগঞ্জ উপজেলা রিটানিংক কর্মর্তা ও উপজেলা কৃষি অফিসার মো.বেলায়েত হোসেন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। একইসঙ্গে করোনা পজিটিভ এসেছে তার স্ত্রী ও ছেলের।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা কৃষি অফিসার নিজেই। তিনি আরো বলেন, আগামী ৭ ফেব্রুয়ারী কোম্পানীগঞ্জে সপ্তম ধাপে অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে উপজেলার চরপার্বতী ও চরহাজারী ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা তিনি। গত ২-৩ দিন আগে শরীরে করেনার উপসর্গ দেখা দিলে গত বুধবার ১৯ জানুয়ারি সকালে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিলে বৃহস্পতিবার বিকেলের দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে জানানো হয় তাঁর রিপোর্ট পজিটিভ এসেছে।

কোম্পানীগঞ্জ উপজেলা রিটানিংক কর্মর্তা ও উপজেলা কৃষি অফিসার মো.বেলায়েত হোসেন বলেন, করোনা আক্রান্তের বিষয়টি লিখিতভাবে নির্বাচন কমিশনকে জানাবো। শরীরে করোনার কিছু লক্ষণ থাকলেও সবাই এখন অনেকটা ভালো আছেন। তারা সবাই বাসায় হোমকোয়ান্টাইনে রয়েছেন।

উল্লেখ্য, কোম্পানীগঞ্জে সপ্তম ধাপে অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে উপজেলার চরহাজারী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমানে চেয়ারম্যান মো. নুরুল হুদা নির্বাচনী প্রচারণায় গিয়ে গত ১৮ জানুয়ারি করোনায় আক্রান্ত হন। এর একদিন পর তার ছেলে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. নুরুল করিম জুয়েলও করোনা আক্রান্ত হয়। এর একদিন পর একই ইউনিয়নের দায়িত্ব প্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও সপরিবারে করোনায় আক্রান্ত হন।

আরও পড়ুন...

ঠাকুরগাঁওয়ে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে কম্বল বিতরণ

Al Mamun Sun

ঠাকুরগাঁওয়ের সেনুয়া চৌধুরীহাটে ককটেল বিস্ফোরণ করে ভোট কেন্দ্র দখলের চেষ্টা

Al Mamun Sun

মুহুরী নামধারী জালিয়াতি চক্রের খপ্পরে মোংলার শিল্পাঞ্চলের প্রস্তাবিত পাওয়ার হাউজ কোম্পানী

Al Mamun Sun
bn Bengali
X