34 C
Dhaka
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, | সময় ১২:৪৪ অপরাহ্ণ

কলাপাড়ায় সাংবাদিকদের সাথে মোরামকো কোম্পানীর চেয়ারম্যান, দুবাই প্রবাসী রাজা মল্লিকের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় ॥

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ

কলাপাড়ায় সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন দুবাইস্থ^ বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সহ-সভাপতি ও মোরামকো গ্রুপ অব কোম্পানীর চেয়ারম্যান মোহাম্মদ রাজা মল্লিক। মঙ্গলবার রাত নয়টায় কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির আয়োজনে এ সৌজন্য সাক্ষাতে মিলিত হন তিনি।

অনুষ্ঠানে কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি জাহিদ রিপনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, ইউনিটির সদস্য মিজানুর রহমান বুলেট, প্রচার সম্পাদক, মোয়াজ্জেম হোসেন প্রমুখ।

অনুষ্ঠান শেষে ইউনিটির পক্ষ থেকে শুভেচ্ছা সন্মাননা স্মারক ও পায়রা ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের পক্ষ থেকে “সফল পিতা” ও মিসেস রাজা মল্লিককে “রত্নগর্ভা মাতা” হিসাবে ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় মোহাম্মদ রাজা মল্লিক সাংবাদিকদের সাথে বলেন, পায়রা বন্দরকে ঘিরে দক্ষিণা লে উন্নয়নের মহা কর্মযজ্ঞ চলছে। আমরা প্রবাসীরা এই অ লকে বিভিন্ন শিল্প কারখানা গড়ে তুলে অর্থনীতির চাকা ব্যাপকভাবে ঘোরাতে চাই। তিনি আরো বলেন, বর্তমানে সরকার দেশটাকে ঢেলে সাজাতে যে পরিকল্পনা করেছেন, আমরা প্রবাসীরা এতে অত্যন্ত সাধুবাদ জানাই। এ স্বপ্ন পূরনে আমরাও পাশে থাকতে চাই। তাহলে সবাই মিলে এ দেশকে আরো সুন্দর করে সামনের দিকে এগিয়ে নেয়া যাবে।

আরও পড়ুন...

শীতার্তদের পাশে দাঁড়ালেন গ্লোব ফার্মাসিউটিক্যাল্স

Al Mamun Sun

নড়াইলে বাই সাইকেল চড়ে টিকা কেন্দ্র পরিদর্শন করলেন মানবিক ডিসি মোহাম্মদ হাবিবুর রহমান

Al Mamun Sun

গফরগাঁওয়ে লড়ির চাপায় ২ নারী নিহত।

Al Mamun Sun
bn Bengali
X