34 C
Dhaka
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, | সময় ৬:৪৭ অপরাহ্ণ

ঠাকুরগাঁও রাণীশংকৈলে পাল্টা সংবাদ সম্মেলন

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও রাণীশংকৈলে ভুয়া প্রকল্প কমিটি দেখিয়ে শ্মশানের নামে বরাদ্দ করা টাকা তুলে আত্নসাতের অভিযোগে। গত শনিবার অনুষ্ঠিত সংবাদ সম্মেলনের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ এবং পাল্টা সংবাদ সম্মেলন করা হয়েছে। এর আগে উপজেলার হোসেনগাঁও ইউনিয়নের উজধারী বামনদিঘী শ্মশানঘাট কমিটির সভাপতির পরিচয় দিয়ে। উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সাধন বসাক টাকা তুলে আত্নসাত করছেন বলে সংবাদ সম্মেলনে দাবী করেন বামনদীঘি শ্মশান কমিটির সভাপতি দাবী করা শ্রী ভুপেন রায়।

এদিকে গত শনিবারের সংবাদ সম্মেলনকে মিথ্যা ভিত্তিহীন দাবী করে বামনদীঘি শ্মশান ঘাটেই ২২ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেল ৫টায় পাল্টা প্রতিবাদ সমাবেশ ও সংবাদ সম্মেলন করেছেন বামনদিঘী পূজা কমিটি ও উষধারীর গ্রামবাসি।

গ্রামবাসির পক্ষে শ্মশান ঘাট কমিটির সাবেক সভাপতি ভবুন রায় বলেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সাধন বসাক আমাদের শ্মশান ঘাট কমিটির সভাপতি আর সভাপতি দাবী করা ভুপেন রয়েছেন সাধারণ সম্পাদক পদে। কিন্তু ভুপেন রায় নিজেকে সভাপতি দাবী করে সংবাদ সম্মেলন করেছেন। যা মোটেও সঠিক নই এবং ভিত্তিহীন। সংবাদ সম্মেলনে আরো বলা হয় শ্মশান ঘাট কমিটির পরামর্শক্রমেই সাধন বসাককে সভাপতি ও পাশের এলাকার সুবেন চন্দ্র রায়কে সাধারণ সম্পাদক করে জেলা পরিষদ কর্তৃক ১ লাখ টাকা বরাদ্দ তোলার জন্য একটি প্রকল্প কমিটি করা হয়েছে। এবং প্রকল্পের ১ম কিস্তি ৫০ হাজার টাকার চেক তুলে বামনদিঘী শ্মশানঘাট কমিটির ব্যাংক একাউন্টে  জমা করা হয়েছে। কোন ভাবেই বরাদ্দের টাকা সাধন বসাক আত্নসাত করতে চাননি। মূলত ভুপেন রায় নিজেই টাকাটি আত্নসাতের উদ্যেশেই টাকাগুলো তাকে দেওয়ার চাপ করছিলেন। টাকা না দেওয়ায় সাধন বসাককে ব্যক্তিগত ও রাজনৈতিকভাবে হেও প্রতিপন্ন করার উদ্যেশেই এ সংবাদ সম্মেলন করা হয়েছে। তারা মিথ্যা ভিত্তিহীন সংবাদ সম্মেলন করায় লিখিত বক্তব্যে   ভুপেনের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ওই এলাকার যত্ন কুমার রায়, সুরেন্দ্র নাথ রায়, তুমুল রায়, ফলেন রায়সহ গ্রামবাসী।

এ বিষয়ে ভুপেনের কাছে সরাসরি বক্তব্য চাইলে তিনি সাংবাদিকদের সাথে অসদাচরণ করেন।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সাধন বসাক বলেন, প্রকৃতপক্ষে ভুপেন আমার রাজনৈতিক প্রতিপক্ষের ইন্ধনে মিথ্যা ভিত্তিহীন অভিযোগ তুলে সংবাদ সম্মেলনটি করেছেন। বামনদীঘি গ্রামবাসী আমাকে ভালোবেসে নিজ উদ্যোগে এ প্রতিবাদ সমাবেশ ও সংবাদ সম্মেলন করেছেন।

আরও পড়ুন...

নোয়াখালী পৌরসভায় সোহেল পুনরায় মেয়র নির্বাচিত।

Al Mamun Sun

নির্বাচনের ৩দিন পর মেম্বার প্রার্থীর মরদেহ মিলল মাছের প্রজেক্টে

Al Mamun Sun

নড়াইল জেলা পুলিশের আয়োজনে কিট প্যারেড পরিদর্শন করলেন, এসপি প্রবীর কুমার রায়

Al Mamun Sun
bn Bengali
X