26 C
Dhaka
সোমবার, ৬ মে ২০২৪, | সময় ৫:০৭ অপরাহ্ণ

টাঙ্গাই‌লে কেন্দ্রে বিশৃঙ্খলা, ভোটগ্রহণ স্থ‌গিত

টাঙ্গাইল প্রতিনিধি: 

টাঙ্গাই‌লে কেন্দ্রে বিশৃঙ্খলা, ভোটগ্রহণ স্থ‌গিতটাঙ্গাই‌লের ভূঞাপু‌রে নৌকায় জোরপূর্বক ভোট দেওয়া‌কে কেন্দ্র ক‌রে দুই প‌ক্ষের ম‌ধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও বিশৃঙ্খলার কার‌ণে এক‌টি কে‌ন্দ্রে ভোটগ্রহণ স্থ‌গিত করা হ‌য়ে‌ছে। রোববার (২৬ ডি‌সেম্বর) সকাল সা‌ড়ে ৯টার দি‌কে উপ‌জেলার অ‌লোয়া ইউ‌নিয়‌নের আকালু সরকা‌রি প্রাথ‌মিক বিদ্যালয় কে‌ন্দ্রে এ ঘটনা ঘ‌টে। 
ভোটাররা জানান, নৌকার কর্মীরা প্রকা‌শ্যে সিল মারছিল। এ সময় নৌকার সঙ্গে এক ইউ‌পি সদ‌স্য প্রার্থীর সিলও মার‌ছিল। এ ঘটনায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা বাধা দি‌লে দুই প‌ক্ষের ম‌ধ্যে সংঘর্ষ হয়।
জানা গে‌ছে, কেন্দ্রে জোরপূর্বক ভোট দেওয়াকে কেন্দ্র করে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থক‌দের ম‌ধ্যে বাগ‌বিতণ্ডা হয়। এক পর্যা‌য়ে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘ‌টে। প‌রে কে‌ন্দ্রে বিশৃঙ্খলার কার‌ণে সেখা‌নে ভোটগ্রহণ স্থ‌গিত করা হয়। 
অ‌লোয়া ইউ‌নিয়‌নের আকালু সরকা‌রি প্রাথ‌মিক বিদ্যালয় কে‌ন্দ্রের দা‌য়িত্বপ্রাপ্ত প্রিসাই‌ডিং কর্মকর্তা আ‌নোয়ার হো‌সেন ব‌লেন, ভোট দেওয়া‌কে কেন্দ্র ক‌রে কে‌ন্দ্রের ভেতর দুই প‌ক্ষের পাল্টাপাল্টি ধাওয়ার কার‌ণে বিশৃঙ্খলার সৃ‌ষ্টি হ‌য়। ফলে সকাল সা‌ড়ে ৯টা থে‌কে ওই কেন্দ্রে ভোটগ্রহণ স্থ‌গিত করা হয়।

আরও পড়ুন...

আরসিসি ড্রেনসহ সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করলেন মসিক মেয়র টিটু।

Al Mamun Sun

যশোরের শার্শায় ৪৩ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ শুভ উদ্বোধন

Al Mamun Sun

মতলব উত্তরে নিবন্ধিত জেলেদের মাঝে গরু বিতরণঃপ্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে এমপি

Al Mamun Sun
bn Bengali
X