28 C
Dhaka
রবিবার, ৫ মে ২০২৪, | সময় ১০:৫৮ পূর্বাহ্ণ

সুবর্ণচরে আগুনে পুড়ে ছাই ২০ দোকান, ৩ কোটি টাকার ক্ষয়ক্ষতি

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সুবর্ণচরের থানা হাট বাজারে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ২০টি দোকান।  এতে প্রায় তিন কোটি টাকার আর্থিক ক্ষয়ক্ষতি হয়।

শনিবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার উপজেলার চরওয়াপদা ইউনিয়নের চর বৈশাখী গ্রামের থানা হাট বাজারে এ ঘটনা ঘটে।  

স্থানীয় বাসিন্দা মুজাহিদুল ইসলাম সোহলে জানান,  সন্ধ্যা ৭টার দিকে বাজারের নাছির ট্রেডাস নামে একটি তেল,গ্যাস,ঔষধের দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। এতে করে একে একে পুড়ে ছাই হয়ে যায় থানা হাট বাজারের ২০টি ছোট-বড় দোকান। এতে প্রায় তিন কোটি টাকার আর্থিক ক্ষয়ক্ষতি হয়। পুড়ে যাওয়া দোকানগুলোর মধ্যে রয়েছে, টেলিকম, টেইলার্স দোকান,বস্ত্র বিতান,ক্লথ ষ্টোর, কসমেটিক্স এন্ড গার্মেন্টস, ফার্নিচার শোরুম, ক্রোকারিজ মালামাল, ইলেকট্রকি,ইলেকট্রনিক্স, ফটোকপি, অফিস,পার্টস দোকান,টিভি ও ফ্রিজ শোরুম,স্টেশনারী. তেল,গ্যাস ও  ঔষধ দোকান।  

সুবর্ণচর ফায়ার সার্ভিস স্টেশনের লিডার মো.দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।  তিনি আরো বলেন,খবর পেয়ে সুবর্ণচর ও মাইজদী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায়  প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষয়ক্ষতির পরিমাণ পরে বিস্তারিত জানানো হবে।  

আরও পড়ুন...

নড়াইল শহরে ব্যতিক্রমী ও নান্দনিক তিন কিলোমিটার সড়কে পথচিত্র অংকন

Al Mamun Sun

বিএনপিকে জাতীয় নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান কৃষিমন্ত্রী’র

Al Mamun Sun

১ মার্চ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত দুই মাস মেঘনা নদীতে সব ধরনের জাল ফেলা ও মাছ ধরা নিষিদ্ধ ঘোষণা

Al Mamun Sun
bn Bengali
X