31 C
Dhaka
মঙ্গলবার, ৭ মে ২০২৪, | সময় ৪:২৬ অপরাহ্ণ

কলাপাড়ায় আইনজীবী কল্যান সমিতি ভবন নির্মানে আর্থিক অনুদান প্রদান করলো এমপি অধ্যক্ষ মহিব ॥

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ

কলাপাড়ায় সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত ও সিনিয়র সহকারী জজ আদালতের আইনজীবীদের সংগঠন কলাপাড়া আইনজীবী কল্যান সমিতির ভবন সংস্কার ও সম্প্রসারনের জন্য আর্থিক অনুদান প্রদান করলো পটুয়াখালী-৪.(কলাপাড়া-মহিপুর-রাঙ্গাবালী) আসনের সাংসদ অধ্যক্ষ আলহাজ্ব মো: মহিব্বুর রহমান এমপি। সোমবার দুপুরের দিকে তাঁর নিজ বাসভবনে ব্যক্তিগত তহবিল থেকে সমিতির সভাপতি এ্যাড. আবদুস সাত্তার ও এ্যাড. শাহাবুদ্দিনের হাতে নগদ ৫০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করেন তিঁনি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর এ্যাড. মো: আনোয়ার হোসাইন, এ্যাড. মো: আবুল বশার, এ্যাড. মো: কামরুজ্জামান সোহেল, এ্যাড. মো: আনোয়ার হোসেন ও এমপির ব্যক্তিগত সহকারী মো: তরিকুল ইসলাম মৃধা প্রমূখ।

আইনজীবী কল্যান সমিতির সভাপতি এ্যাড. আবদুস সত্তার গনমাধ্যমকে জানান, এমপি মহোদয় আইনজীবী কল্যান সমিতির ভবন সংস্কার ও সম্প্রসারনে আরো অনুদান প্রদানের বিষয়ে আশ্বাস দিয়েছেন। এছাড়া আদালতের নিজস্ব ভবনের বিষয়ে সরকারের উচ্চ মহলে যোগাযোগ করে দ্রুত সময়ের মধ্যে ভবন নির্মানের নকশা অনুমোদন ও বরাদ্দ ছাড়ের বিষয়ে আইনজীবীদের পাশে থাকার অঙ্গীকার করেন এমপি।

উল্লেখ্য, আদালত ভবন ২০১৭ সালে পরিত্যক্ত ঘোষনার পর থেকে স্বল্প পরিসরের ভাড়াটে ভবনে দু’টি আদালতের বিচারিক কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। এরফলে রোদ, বৃষ্টিতে প্রতিদিনই অবর্ননীয় দূর্ভোগের শিকার হচ্ছেন বিচার প্রার্থী মানুষ।

আরও পড়ুন...

নিয়ামতপুরে সরিষা চাষে কৃষকের মুখে হাসির ঝিলিক।

Al Mamun Sun

আ’লীগ সরকার শিক্ষার উন্নয়নে বাজেটে সর্বাধিক বরাদ্দ দিয়েছে – রমেশ চন্দ্র সেন

Al Mamun Sun

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৩ শারীরিক প্রতিবন্ধীকে হুইলচেয়ার প্রদান

Al Mamun Sun
bn Bengali
X